October 8, 2024, 10:35 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নিজের কিশোরী মেয়েকে ধর্ষন করলেন পিতা

বুলবুল আহমদ, নবীগঞ্জ প্রতিনিধিঃঃ
হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ১৩ বছরের কিশোরীকে ধর্ষনের দায়ে এক কুলাঙ্গার পিতাকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ  উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, ওই গ্রামের মোঃ আব্দুস সালাম (৪০) সিএনজি চালক। সে প্রায় ১৫ বছর পূর্বে  বিয়ে করে গোয়ালাবাজার এলাকায়। তাদের দাম্পত্য জীবনে দুটি কন্যা সন্তান রয়েছে।    গত ১৩ সেপ্টেম্বর আব্দুল সালামের স্ত্রী মোছাঃ হাছিনা বেগম (৩২) এর কাছে ১৩ বছর ও ৭ বছরের দুই মেয়েকে রেখে তিনি পিত্রালয় গোয়ালাবাজারে যান। স্ত্রী বাড়ি থেকে যাওয়ার পরপরই কুলাঙ্গার বাবার কু-নজর পড়ে তার ১৩ বছর বয়সী কিশোর মেয়ের উপর। ঐ দিন দিবাগত রাত অনুমান ১১টার সময় তার মেয়ে দুটি ঘুমিয়ে যাওয়ার পরপরই পিতা আব্দুস সালাম তাদের ঘরে সু- কৌশলে প্রবেশ করে ঘমন্ত অবস্থায় জনৈক ১৩ বছর বয়সী মেয়েটির মুখে চেপে ধরে উপর্যুপরি ধর্ষন করেন। ধর্ষন শেষে মেয়েকে হুমকি দিয়ে বলে এ বিষয় কাউকে কিছু বললে তকে হত্যা করে ফেলবো।
এমন নিষ্টুর আচরণ মেয়েটি কোন মতেই মেনে নিতে পারছেনা। হত্যার ভয়ে আবার তার মাকেও বলতে পারছেনা। কিন্তু সত্য বেশী দিন চাপা থাকে না। এ ঘটনার কয়েকদিন পর মা হাসিনা বেগম বাড়ীতে আসেন। বাড়িতে আসার পরে তার ১৩ বছরের মেয়েটির রহস্যজনক আচরণ- আচরন দেখে মা-জননী বিষন চিন্তায় পড়ে যান। অবশেষে মা তার মেয়েকে জিজ্ঞেস করেন, যে তর কি হয়েছে? এমন মন মরার মতো কেন চলাফিরা করতেছত? কারণ কি? পরে মেয়েটি মাকে কান্না জড়িত কন্ঠে সবকিছু খুলে বলে দেয়। মেয়ের এমন কথা শুনে মা কি আর এই জ্বালা ও নিষ্টুরতা সইতে পারে? অবশেষে মেয়ের মা হাছিনা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় গতকাল একটি ধর্ষন মামলা দায়ের করেন। এরই দারাবাহিকতায় গত বৃহস্পতিবার গভীর রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুলাঙ্গার আব্দুস সালামকে (৪০)কে ইনাতগঞ্জ ফাড়িঁ  পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে নবীগঞ্জ থানায় আনা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আসলেই দুঃখজনক। সারা দেশে চলছে মহামারি করোনা ভাইরাসের ভয়। এর মধ্যে একজন পিতা হয়ে তার আপন মেয়েকে কি ভাবে ধর্ষন করলো? কতো বড় পাষন্ড হলে এমন কাজ করতে পারে না। পরদিন আমরা থাকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠালে বিচারক দীর্ঘ শোনানী শেষে তাকে হবিগঞ্জ জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
Share Button

     এ জাতীয় আরো খবর